সিলেটরবিবার , ২০ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শোক দিবস উপলক্ষে শাবি অফিসার্স এসোসিয়েশনের দোয়া মাহফিল অনুষ্ঠিত

Ruhul Amin
আগস্ট ২০, ২০১৭ ৮:২৭ অপরাহ্ণ
Link Copied!

শাবি প্রতিনিধি ::   শাহজালাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী  ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস বলেন, বঙ্গবন্ধু শুধু আমাদের স্বাধীনতা এনে দেননি, তিনি ইসলামের খেদমতে অনেক অবদান রেখে গেছেন। তিনি বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড গঠন ও ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠাসহবিভিন্ন ক্ষেত্রে অবদান রেখেছেন। 

শাবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মুর্শেদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌসীর পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের যেসব সদস্য শহীদ হয়েছিলেন তাঁদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। 

দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মোহাম্মদ মতিউর রহমান।

মিলাদ ও দোয়া মাহফিলে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জনাব মো. মুহিবুল আলম, অফিসার্স এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির কর্মকর্তা ও এসোসিয়েশনের সাধারণ সদস্যগণ ছাড়াও সহায়ক কর্মচারী সমিতি, কর্মচারী ইউনিয়ন, সহায়ক পরিবহন সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।