সিলেটবুধবার , ২৩ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

২২নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা

Ruhul Amin
আগস্ট ২৩, ২০১৭ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় শিক্ষা ও সাংস্কৃতিক  সম্পাদক মাওলানা নাজমুল হুদা খাঁন বলেছেন, আমাদের এই প্রিয় দেশটিতে সবকিছুই আছে। প্রাকৃতিক সম্পদ, উর্বর ভূমী,পরিশ্রমী কর্মী ও দক্ষ জনশক্তি এবং আমাদের তারুণ্যের মেধা এসব সঠিকভাবে কাজে লাগাতে প্রয়োজন ভালো মানুষ, উন্নত চরিত্রবান সোনার মানুষ। তালামীযে ইসলামিয়া আহলে সুন্নাত ওয়াল জামাতের পদাংক অনুসরণ করে এই সকল গুণাবলী সম্পন্ন একদল ভালো মানুষ উপহার দিতে বদ্ধ পরিকর। ইহ-পরকালীন সফলতা লাভের জন্য ইসলামের প্রকৃত আকীদা-আদর্শ আঁকড়ে ধরা আমাদের জন্য অপরিহার্য।

তিনি বুধবার বিকাল ৩ টায়, সিলেট সরকারি ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজ হলরুমে ২২নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

ওয়ার্ড তালামীযের সভাপতি হা. জাকির আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হা. জুনেদ আহমদ ও সহ-সাধারণ সম্পাদক এফ.কে জুনেদ আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আল ইসলাহর কেন্দ্রীয় অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান, তালামীযের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুফতি বেলাল আহমদ, তালামীযের কেন্দ্রীয় সহ- সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন, সিলেট মহানগরীর সহ-সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ, সাধারণ সম্পাদক আহমদ শরীফ, হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান রুহুল আলম চৌ: উজ্বল, মহানগরীর সাংগঠনিক সম্পাদক আরিফ আহমদ, অফিস সম্পাদক মারুফ আহমদ, সহ-অফিস সম্পাদক আলী আহমদ চৌধুরী। 

এছাড়াও উপস্থিত ছিলেন- হা. তারেক আজিজ, সাইফুর রহমান, এহসান আহমদ, জাবেদ আহমদ, ছাদিকুর রহমান, আজিজুর রহমান, কাজী গিলমান, আশরাফুল হক, ইমাদ ঊদ্দীন, মো: মিজানুর রহমান, আব্দুর রহমান, হা: আব্দুর রহমান, মবশ্বির আলী, আহমদ আলী রাকিব, জুবায়ের আহমদ, শুয়াইবুর রহমান প্রমুখ।