সিলেটসোমবার , ১১ সেপ্টেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ওসমানীনগরে বাহরাইন প্রবাসীর আত্মহত্যা

Ruhul Amin
সেপ্টেম্বর ১১, ২০১৭ ১০:১৪ অপরাহ্ণ
Link Copied!

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগর উপজেলায় ভাড়াটে বাসায় এক বাহরাইন প্রবাসী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত ব্যক্তি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও (ঐহার দাস) গ্রামের মৃত নগেন্দ্র চন্দ্র এশ’র পুত্র নিবাশ চন্দ্র এশ(৫৫)। 

সোমবার সন্ধ্যায় উপজেলার গোয়ালাবাজার স্কুল রোড এলাকায় ঘটনাটি ঘটে। 

জানা যায়, বাহরাইন ফেরত নিবাশ চন্দ্র এশ গত ৮/১০ দিন পূর্বে চিকিৎসাজনীত কারণে উপজেলার গোয়ালাবাজার ইউপির স্কুল রোডের তার ভাই নির্মল চন্দ্র এশের ভাড়া বাসায় আসেন। বিদেশ থেকে স্থায়ী দেশে এসে কোনো কিছু করতে না পারায় নিবাশের মধ্যে দীর্ঘ দিন থেকে হতাশা বিরাজ করছিল। সোমবার বিকেলে বাসার লোকজনের অগোচরে নির্মল চন্দের বসত ঘরের জানালার গ্রীলের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় নিবাশের ঝুলন্ত লাশ দেখেন তার স্বজনরা।

বিষয়টি ওসমানীনগর থানা পুলিশকে জানালে পুলিশ সোমবার সন্ধ্যায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ওসমানীনগর থানার ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের পরিবার লোকজনের সাথে কথা বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।