সিলেটবৃহস্পতিবার , ৫ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিম!

Ruhul Amin
অক্টোবর ৫, ২০১৭ ২:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:

সিলেট সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে বর্তমান মেয়র, বিএনপি নেতা আরিফুল হক চৌধুরীকে চ্যালেঞ্জ করে মেয়র পদে নির্বাচনের ঘোষণা দিয়েছেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। গতকাল শনিবার রাতে নগরী শাহী ঈদগাহর একটি কমিউনিটি সেন্টারে এলাকার সর্বস্তরের মুরব্বীয়ান ও যুব সমাজের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন। পাশাপাশি তিনি বলেন- ‘দীর্ঘদিন ধরে দলের জন্য আমি যে ত্যাগ স্বীকার করেছি এর বিনিময়ে দল আমাকে আসন্ন সিটি নির্বাচনে মনোনয়ন দেবে বলেও আমি দৃঢ় আশাবাদী।’
সভায় বদরুজ্জামান সেলিম আরও বলেন- আগামী সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ধানের শীষে নিবার্চন করতে চাই। শাহী ঈদগাহ জামে মসজিদের মুতাওয়াল্লি আলী আকবর সেলিমের সভাপতিত্বে ও অ্যাডভোকেট শামীম সিদ্দিকীর পরিচালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বিশিষ্ট মুরব্বী এবি.এম আব্দুল বাছিত কয়ছর, কমর উদ্দিন, মোস্তাক মিয়া, আব্দুল মতিন (শায়স্তা মিয়া), আলতাব মিয়া, আকিত মিয়া, সাংবাদিক আব্দুল মালিক জাকা, আমিনুর রহমান পাপলু প্রমুখ।
সভায় বদরুজ্জামান সেলিম বলেনÑ সিলেটের সচেতন মহলের দীর্ঘদিনের দাবী আমি মেয়র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেয়া। সেই সাথে আমার এলাকাবাসী ও যুব সমাজের দাবীর প্রেক্ষিতে এবার নির্বাচনে অংশ নিতে চাচ্ছি। আমার বিশ্বাস দীর্ঘদিন থেকে দলে প্রাণপন কাজ করে যাচ্ছি। আমাকে দেশনেত্রী নির্বাচনে অংশ নিতে ধানের শীষ উপহার দিবেন। তিনি বলে ১৯৮৭ সালে শহীদ জিয়ার জীবন দশায় দলের অন্তভূক্ত হই। আজও বদি কাজ করে যাচ্ছে। ২০১৭ সালে এসে তারুণ্যের অহংকার তারেক রহমান এর সাথে দেখা করে সদস্য পদ নবায়ন করেছি। এছাড়াও তিনি বলেন-বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্থানীয় নেতৃবৃন্দ আমাকে আশ্বস্ত করেছেন দল থেকে মনোয়ন দেয়ার বিষয়ে। তাদের উপর আস্থা রেখেই নির্বাচনে অংশ নিতে চাচ্ছি। তিনি আরও বলেন- দীর্ঘদিন থেকে জাতীয়তাবাদী দলের রাজনীতির সাথে নিজে সম্পৃত্ত রয়েছি। কোন দিনও দলের সিদ্ধান্তের বাহিরে কাজ করিনি। দলীয় নেত্রী বেগম খালেদা জিয়া সিলেট সিটি কর্পোরেশনে আমাকে মনোনয় না দিলে, ধানের শীষ নিয়ে যে প্রার্থী হবে তার সাথে কাজ করবো।