সিলেটশনিবার , ৭ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

উস্কানি দিয়ে যুদ্ধ বাধানোর চেষ্টা করেছে মিয়ানমার: দেশে ফিরে প্রধানমন্ত্রী

Ruhul Amin
অক্টোবর ৭, ২০১৭ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রোহিঙ্গা ইস্যুতে পরিস্থিতিকে ভিন্ন দিকে নিতে উস্কানি দেয়া হয়েছে। তখন একটা যুদ্ধ বেধে যেতো। আমি যুক্তরাষ্ট্র থেকেই সেনাবাহিনী ও বিজিবিসহ সকল বাহিনীকে সতর্ক করেছি। আমি নির্দেশ না দেয়া পর্যন্ত কিছু করা যাবে না।

শনিবার সকাল ১০ টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে দলের পক্ষ থেকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে তিন সপ্তাহের সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। শনিবার (৭ অক্টোবর) সকাল ৯টা ২৫ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী বিমান বিজি-০০২ ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এদিকে, প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে আওয়ামী লীগ বিমানবন্দর থেকেই গণসংবর্ধনার আয়োজন করে।

উল্লেখ্য, জাতিসংঘ সাধারণ পরিষদের ৭২তম অধিবেশনে যোগ দিতে গত ১৭ সেপ্টেম্বর নিউইয়র্ক পৌঁছান প্রধানমন্ত্রী। সাধারণ পরিষদের অধিবেশন যোগদান শেষে ২২ সেপ্টেম্বর তিনি নিউইয়র্ক থেকে যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন সফরে যান। ওয়াশিংটনে এক সপ্তাহ অবস্থানের পর ২ অক্টোবর লন্ডন হয়ে তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু ২৫ সেপ্টেম্বর ওয়াশিংটনে প্রধানমন্ত্রীর গলব্লাডারে অস্ত্রোপচারের কারণে তার দেশে ফেরা বিলম্ব হয়।