সিলেটসোমবার , ৯ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ব্লু হোয়েল খেলে আত্মহত্যা করেনি ঢাকার সেই তরুণী

Ruhul Amin
অক্টোবর ৯, ২০১৭ ১১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোার্ট :

অপূর্বা বর্ধন স্বর্ণা নামের যে তরুণীর আত্মহত্যাকে ঢাকায় ব্লু হোয়েলের প্রথম শিকার বলে ধারণা করা হয়েছে তাকে নিছক ভুল বোঝাবুঝি বলে দাবি করেছেন মেয়েটির পরিবার।

তারা বলছেন, স্বর্ণার মৃত্যু আত্মহত্যাই, তবে এর কারণ ব্লু হোয়েল নয়, বরং অন্য কিছু। তবে শুধুমাত্র একটি ভ্রান্ত ধারণার উপর ভিত্তি করেই, কোনো রকম যাচাই বাছাই ছাড়া গণমাধ্যমের কেউ কেউ একে সংবাদ হিসেবে চালিয়ে দিয়েছেন। এমনকি তাদের সঙ্গে যাচাই করার প্রয়োজনও বোধ করেননি গণমাধ্যমের কর্মীরা। বিষয়টি ইতোমধ্যে বেশ কিছু গণমাধ্যম বেশ দাবির সঙ্গেই প্রচার করেছে। তাই অনেকেই আতঙ্কিত হয়েছেন বিষয়টি নিয়ে। অথচ স্বর্ণার মৃত্যুর পরপরই তাকে নিয়ে প্রচুর তামাশা আর গুজবের সৃষ্টি হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিষয়টি নজরে আসায় স্বর্ণার পিসি কেয়া চৌধুরী জুই তার ফেসবুক একাউন্টে এর একটি লিখিত প্রতিবাদ করেছেন। নিচে সেটি হুবুহু তুলে দেয়া হলো-

‘ফেসবুকে একটা নিউজ খুব ভাইরাল হয়েছে গত তিনদিন ধরে।

চমকদার শিরোনাম আর তার সাথে লাল টিপ পরা একটা ফুটফুটে মেয়ের ছবি, যার নাম অপূর্বা বর্ধন স্বর্ণা। বলা হচ্ছে মেয়েটি ব্লু হোয়েল গেইমের ভিক্টিম; তারই জের ধরে সে নাকি গত বৃহস্পতিবার কোজাগরী লক্ষ্মীপূর্ণিমার রাতে (৫ অক্টোবর) ঝুলে পড়েছে তার পড়ার ঘরের সিলিং ফ্যান থেকে। একটি নিখুঁত সুইসাইড।

লোকজন তাই এখন তার ফেইসবুক প্রোফাইল খুঁজে বের করে সেখানে যা ইচ্ছে তাই লিখছে। বাদ যাচ্ছে না ঠাট্টা-তামাশা, ইয়ার্কি।