সিলেটশনিবার , ৯ ডিসেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট প্রেসক্লাবে শুভেচ্ছা বিনিময়ে আমেরিকা প্রবাসী সাংবাদিক দিপু

Ruhul Amin
ডিসেম্বর ৯, ২০১৭ ৯:৩৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:সিলেট প্রেসক্লাবের সাবেক সহ সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক বাংলা প্রেসক্লাবের সদস্য, এমদাদ হোসেন চৌধুরী দিপু  সিলেট গতকাল প্রেসক্লাবে শুভেচ্ছা বিনিময় করেছেন।।  বাংলাদেশে আসা সাংবাদিক এমদাদ হোসেন চৌধুরী দিপু গতকাল শনিবার দুপরে সিলেট প্রেসক্লাব সভাপতির আমন্ত্রণে ক্লাবে যান। এসময় পুরণো সহকর্মীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ক্লাব সদস্যরা । পরে এক সংক্ষিপ্ত অনুষ্টানে ক্লাব সভাপতি ইকরামুল কবির তার বক্তব্যে এমদাদ হোসেন চৌধুরী দিপুর দেশে অবস্থানকালীন সাহসী সাংবাদিকতা, প্রেসক্লাবের কার্যক্রমে তার অতীতের ভূমিকার প্রশংসা করেন।
জবাবে এমদাদ হোসেন চৌধুরী দিপু তার বক্তব্যে অতীতের মতো সিলেট প্রেসক্লাবের কার্যক্রমে দূর থেকেও সম্পৃক্ত থাকার ইচ্ছা পোষণ করে বলেন, আগামীতে এ ক্লাবের উন্নয়নে অগ্রযাত্রায় আমি পাশে থাকব ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন,ক্লাবের সাবেক সভাপতি ইকবাল সিদ্দিকী, ক্লাবের সহ সভাপতি আমজাদ হোসাইন, সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনু, সিনিয়র সাংবাদিক এ টিএম হায়দার, আব্দুল মালিক জাকা,কাম কামুর রাজ্জাক রুনু, সিরাজুল ইসলাম, এম এ হান্নান, মো. ফয়ছল আলম,  ইকবাল মাহমুদ, কাউসার চৌধুরী, নুর আহমদ, সুনীল সিংহ, আব্দুল আহাদ, বদরুর রহমান বাবর, রত্না আহমদ তামান্না,নওশাদ আহমদ চৌধুরী প্রমুখ।