সিলেটসোমবার , ১ জানুয়ারি ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বছরের প্রথম দিনেই সিলেটে প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ হারালেন ছাত্রদল কর্মী শিমু

Ruhul Amin
জানুয়ারি ১, ২০১৮ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: ২০১৮ সালের প্রথম দিনেই সিলেট নগরীতে রক্তঝরলো ছাত্রদলকর্মীর। আজ ১লা জানুয়ারি সোমবার প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ হারালেন আবু হাসনাত শিমু নামের এক ছাত্রদল নেতা। শিমু নগরীর বালুচর আরামবাগের আব্দুল আজিজের পুত্র। সে মহানগর ছাত্রদলের সাবেক সহ-সম্পাদক ছিল।

ছাত্রদলের একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানান, সিলেটে ছাত্রদলের খাসদরীর-সুবিদবাজার এলাকা মিলে একটি এবং শাহী ঈদগাহ-মিরবক্সটুলা মিলে সৃষ্টি হয়েছে আরেকটি উপগ্রুপের। এই দুই উপ গ্রুপের মধ্যে সংঘর্ষে মারা গেছে শিমু। শিমু শাহী ঈদগাহ-মিরবক্সটুলা গ্রুপের অনুসারী ছিল বলে ওই সূত্র জানিয়েছে।

পুলিশ জানায়, ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী জেলা ও মহানগর ছাত্রদলের ব্যানারে সোমবার নগরীতে বেশ কয়েকটি মিছিল বের করা হয়। অনুরুপ একটি মিছিল বেলা আড়াইটার দিকে নগরীর কোর্ট পয়েন্ট থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলে প্রভাব বিস্তার নিয়ে মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক নাবিল রাজা চৌধুরী গ্রুপের কয়েকজন নেতা-কর্মী প্রতিপক্ষ গ্রুপের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে শিমু নামের ওই ছাত্রদল কর্মী ছুরিকাহত হয় । ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে বেলা সাড়ে ৪টার দিকে ওসমানী মেডিকেল কলেজের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতয়ালী থানার ওসি গৌছুল হোসেন জানান, ছুরিকাঘাতে ওই ছাত্রদল কর্মীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আর কেউ হতাহত হয়নি বলে জানান ওসি। এ ঘটনার পর যে কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ সতর্কাবস্থায় রয়েছে।